২২ এপ্রিল, ২০১৮ ১৭:৫৮

'আওয়ামী লীগ-বিএনপির জুলুমের জবাব জনগণ ভোটে দেবে'

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

'আওয়ামী লীগ-বিএনপির জুলুমের জবাব জনগণ ভোটে দেবে'

জাতীয় পার্টির মহাসচিব, সাবেক মন্ত্রী এ.বি.এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, বাংলাদেশকে আধুনিক রাষ্ট্রে পরিণত করতে জাতীয় পার্টির বিকল্প নেই। আওয়ামী লীগ-বিএনপির সকল জুলুম, অত্যাচারের জবাব জনগণ ভোটের মাধ্যমে দেবেন।

আজ দুপুরে সিলেট বিভাগীয় জাতীয় পার্টি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সিলেটে আগামী ৯ মে জাতীয় পার্টির সমাবেশ উপলক্ষে নগরীর জেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে ক্ষমতায় আনতে হবে। জাতীয় পার্টি নয় বছর দেশ পরিচালনার সময় এখনকার মত খুন, গুম হয়নি। দেশের মানুষ শান্তিতে ছিল। কিন্তু ওই শান্তি আওয়ামী লীগ-বিএনপির সহ্য হয়নি। তারা হটকারী আন্দোলন শুরু করলে দেশ ও জনগণের স্বার্থে আমাদের নেতা এরশাদ স্বেচ্ছায় পদত্যাগ করেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক এ.টি.ইউ তাজ রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলজিআরডি প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গা, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ নুরুল ইসলাম ওমর, সাংসদ ইয়াহইয়া চৌধুরী এহিয়া, মুনিম চৌধুরী বাবু, পীর ফজলুর রহমান মিছবাহ প্রমুখ।

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর