২৩ মে, ২০১৮ ১৫:৪৮

সিলেটে পাওনা টাকা চাওয়ায় যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে পাওনা টাকা চাওয়ায় যুবক খুন

প্রতীকী ছবি

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সিলেটের বালাগঞ্জ উপজেলায় এক যুবক খুনের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে উপজেলার হাসামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাসান (২৫) ওই গ্রামের নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত যুবক রাহির মামাকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাসামপুর গ্রামে হাসানের একটি দোকান রয়েছে। একই গ্রামের আব্দুস সবুরের ছেলে রাহির কাছে দোকানের জিনিসপত্র কেনা বাবদ কিছু টাকা পেতেন হাসান। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে দোকানে বসে ছিলেন হাসান। এসময় পাওনা টাকা চাইলে রাহির সাথে তার বাগবিতন্ডা হয়। এর কিছু সময় পরে ছুরি নিয়ে এসে হাসানকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান রাহি। 

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় হাসানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি ঘটলে রাত ১২টার দিকে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ রাতেই অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে রাহির মামা আজাদকে আটক করে। তিনি রাজনগর উপজেলার লামুয়া গ্রামের রফিক মিয়ার ছেলে।

বালাগঞ্জ থানার ওসি জালাল উদ্দিন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য আজাদকে আটক করা হয়েছে। নিহত হাসানের লাশের ময়নাতদন্ত চলছে। তার পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।


বিডি প্রতিদিন/২৩ মে ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর