২৭ মে, ২০১৮ ১৭:০০

সিলেটে রহস্যজনক দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে রহস্যজনক দুর্ধর্ষ চুরি

সিলেট নগরীর উপশহরস্থ স্প্রিং টাওয়ার-২ এর পঞ্চম তলার একটি ফ্ল্যাটে ‘দুর্ধর্ষ চুরি’ সংঘটিত হয়েছে। ফ্ল্যাট থেকে প্রায় কোটি টাকার মালামাল নিয়ে গেছে চোর। গত শনিবার দিবাগত রাতে এই ‘চুরি’ সংঘটিত হয়। তবে পুলিশ বিষয়টি রহস্যজনক হিসেবে উল্লেখ করেছে।

জানা যায়, ওই ফ্ল্যাটের বাসিন্দা ফেরদৌসী রহমান। তিনি ফ্ল্যাটে একা থাকেন। বাসায় কাজের দুজন লোক থাকলেও তাদেরকে সন্ধ্যায় বিদায় করে দেন ফেরদৌসী রহমান।

ফেরদৌসী রহমান জানান, শনিবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে একটি মিটিংয়ে জন্য ফ্ল্যাটে তালা দিয়ে বেরিয়ে যান তিনি। রাত ১টার দিকে ফিরে ফ্ল্যাটের দরজা তালাবদ্ধই পান। কিন্তু চাবি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকে ঘরের জিনিসপত্র তছনছ করা অবস্থায় দেখতে পান ফেরদৌসী।

তিনি দাবি করেন, ‘বাসা থেকে নগদ এক লাখ ২০ হাজার টাকা, ডায়মন্ডের ১০টি রিং, ডায়মন্ডের নেকলেস, সোনার গহনা, একটি আইফোনসহ প্রায় এক কোটি টাকার মালামাল নিয়ে গেছে চোর।’ ফ্ল্যাটের দরজা তালাবদ্ধ। অন্য কোনোদিকে গ্রিল বা জানালা ভাঙা হয়নি। তাহলে চোর কিভাবে ভেতরে ঢুকলো-এমন প্রশ্নে ফেরদৌসী রহমান বলেন, ‘ফ্ল্যাটের ডুপ্লিকেট চাবি বানিয়েই এ কাজ করা হয়েছে বলে সন্দেহ করছি।’

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নগরীর শাহপরান থানা পুলিশ। থানার ওসি আখতার হোসেন বলেন, ‘ঘটনাটি রহস্যজনক। সুরক্ষিত ফ্ল্যাটে এ রকম ঘটনা কিভাবে ঘটলো, ফ্ল্যাটের দরজা তালাবদ্ধ থাকলেও চোর কিভাবে ঢুকলো-পুলিশ এসব বিষয় খতিয়ে দেখছে।’

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর