Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জুন, ২০১৮ ১৮:০৪ অনলাইন ভার্সন
আপডেট : ২০ জুন, ২০১৮ ১৮:০৪
সিলেটে কমিটি বাতিলের দাবিতে ছাত্রদলের মিছিল
নিজস্ব প্রতিবেদক, সিলেট:
সিলেটে কমিটি বাতিলের দাবিতে ছাত্রদলের মিছিল

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রদল। আজ বুধবার দুপুরে নগরীর বন্দরবাজার এলাকায় মিছিল শেষে কোর্ট পয়েন্টে এসে নেতাকর্মীরা সমাবেশ করেন। 

সমাবেশে বক্তারা বলেন, দলের ত্যাগী, পরীক্ষিত ও আন্দোলন করতে গিয়ে জুলুম-নির্যাতন সহ্যকারী নেতাকর্মীদের বাদ দিয়ে সুবিধাবাদী ও অছাত্রদের দিয়ে কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটির মাধ্যমে সিলেটে ছাত্রদলকে ধ্বংসের চেষ্টা চালানো হচ্ছে। দলের মধ্যে ঘাপটি মেরে বসে থাকা একটি মহল আগামী সিটি নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীর ভরাডুবি ঘটাতে এই ষড়যন্ত্র করেছেন। তারা অবিলম্বে কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষনা করতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের হস্তক্ষেপ কামনা করেন।

মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেলের সভাপতিত্বে এবং এমসি কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক বদরুল আজাদ রানা ও নব গঠিত কমিটি থেকে পদত্যাগী যুগ্ম সম্পাদক শাকিলুর রহমানের যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কমিটি থেকে পদত্যাগী সিলেট জেলা ছাত্রদলের সিনিয়রসহ সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি মাশরুর রাসেল, শিহাব খান, সোহেল রানা, যুগ্ম সম্পাদক সোহেল ইবনে রাজা, আনোয়ার হোসেন রাজু, সহ-সাংগঠনিক মহিবুল মজিদ চৌধুরী মহিব প্রমুখ। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow