Bangladesh Pratidin

প্রকাশ : ৭ জুলাই, ২০১৮ ২১:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ৭ জুলাই, ২০১৮ ২২:০৯
মৌলভীবাজারে অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৬
মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারে অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৬
bd-pratidin

মৌলভীবাজারে প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের নাদামপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর এলাকার জাহাঙ্গীর তালুকদার, সাজনা বেগম, নাহিদ তালুকদার, সাইফ আহমদ। সিলেটের ওসমানি নগর উপজেলার তাজপুর এলাকার সিএনজি অটোরিক্সা চালক লায়েছ মিয়া ও প্রাইভেট কারের চালক শেরপুর এলাকার করিম পুর গ্রামের শাহাদাৎ তালুকদার।

পুলিশ জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিলেটগামী যাত্রীবাহী প্রাইভেটকার ও মৌলভীবাজারগামী সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে দুইজন যাত্রী মারা যান। পরে পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সাতজনকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরও চারজনকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এ এম জি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: পলাশ রায় জানান, ৬টি লাশ হাসপাতালে আছে। গুরুতর আহত ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট পাঠানো হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগীতায় ঘটনাস্থল থেকে দুটি মরদেহ ও আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে আরও চারজন মারা যান। 

আহতরা হলেন, ইয়াসমিন বেগম, নূরজাহান বেগম ও মুস্তাক মিয়া। তারা সবার বাড়িও সদর উপজেলার শেরপুর এলাকায়। 

বিডি প্রতিদিন/০৭ জুলাই ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow