৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৫১

সিলেট থেকে ফ্লাইট বন্ধ করে দিল ফ্লাই দুবাই

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেট থেকে ফ্লাইট বন্ধ করে দিল ফ্লাই দুবাই

ফাইল ছবি

কোন ধরনের পূর্ব ঘোষণা ছাড়াই সিলেট-দুবাই রুটে ফ্লাইট বন্ধ করে দিয়েছে আরব আমিরাত ভিত্তিক এয়ারলাইন্স ফ্লাই দুবাই। এতে করে বেকায়দায় পড়েছেন অগ্রীম টিকেট করে রাখা যাত্রীরা। তুলনামূলক কম ভাড়া হওয়ায় সিলেট-দুবাই রুটের যাত্রীদের কাছে সমাদৃত ছিল ফ্লাই দুবাই।

জানা যায়, গত ৫ সেপ্টেম্বর থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নিজেদের কার্যক্রম বন্ধ করে দেয় ফ্লাই দুবাই। কার্যক্রম বন্ধের বিষয়ে যাত্রীদের জন্য আগাম কোন ঘোষণাও দেয়নি তারা। আরব আমিরাত থেকে ঈদের ছুটিতে দেশে আসা অনেক শ্রমিক ফ্লাই দুবাইয়ের রিটার্ন টিকেট করেই এসেছিলেন। কিন্তু এখন ফ্লাই দুবাই ফাইট বন্ধ করে দেয়ায় এসব শ্রমিক পড়েছেন বিপাকে। সিলেট নগরীর জেলরোডস্থ ফ্লাই দুবাইয়ের অফিসে এসব শ্রমিক এখন ধরনা দিচ্ছেন। কিন্তু তাতে সমস্যার সমাধানের পথ পাচ্ছেন না তারা। ফ্লাই দুবাইয়ের অফিস থেকে নানা কিছু বুজিয়ে আগাম টিকেট করে রাখা যাত্রীদের বিদায় করা হচ্ছে।

ফ্লাই দুবাইয়ের সিলেট অফিসে কথা হয় জামাল উদ্দিন নামের এক যাত্রীর সাথে। তিনি বলেন, দুবাইয়ে একটি কোম্পানিতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করেন তিনি। তিন সপ্তাহের ছুটিতে দেশে এসেছিলেন। এখন ফিরতে গিয়ে ফ্লাই দুবাইয়ের কার্যক্রম বন্ধ শুনে দিশেহারা বোধ করছেন।

এ ব্যাপারে ফ্লাই দুবাইয়ের সিলেট অফিসের কর্মকর্তা জাহিদ হাসান বলেন, ‘হেড অফিস থেকে কী কারণে ফ্লাইট বন্ধ করে দেয়া হয়েছে, তা আমাদের জানা নেই। এটা আবার কবে চালু হবে, তাও আমরা বলতে পারছি না। যারা আগাম টিকেট কেটে রেখেছেন, তাদেরকে যেখান থেকে টিকেট কেটেছেন, সেখানে যোগাযোগের পরামর্শ দিচ্ছি আমরা।’

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর