১২ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৩৯

জালিয়াতি মামলায় সিলেটের সেই শিল্পপতি কারাগারে

সিলেট ব্যুরো:

জালিয়াতি মামলায় সিলেটের সেই শিল্পপতি কারাগারে

ফাইল ছবি

দৈনিক সিলেটের ডাক’র সম্পাদক মণ্ডলীর সভাপতি রাগীব আলীকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধ স্থাপনা নির্মাণের মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাৎ এবং জালিয়াতির একটি মামলায় জামিন নামঞ্জুর করে সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মোহাম্মদ মোস্তাইন বিল্লাহ তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সিলেট জেলা জজ কোর্টের অতিরিক্ত পিপি এডভোকেট শামিম আহমদ জানান, বুধবার (১২সেপ্টম্বর) বেলা সাড়ে ১১টার দিকে আদালতে রাগীব আলীর পক্ষে জামিন আবেদন জানানো হয়। তবে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য, প্রতারণার মাধ্যমে তারাপুর চা-বাগানের ভূমি আত্মসাতের মামলায় সিলেটের কথিত দানবীর রাগীব আলী ও তার ছেলে-মেয়েসহ পাঁচজনকে সাজা দেন আদালত। এর মধ্যে ৮৩ বছর বয়সী রাগীব আলীকে চারটি ধারায় মোট ১৪ বছরের কারাদণ্ড দেয়া হয়। আর তার ছেলে আবদুল হাই, মেয়ে রুজিনা কাদির, জামাতা আবদুল কাদির এবং আত্মীয় দেওয়ান মোস্তাক মজিদকে ওই চার ধারায় মোট ১৬ বছর করে কারাদণ্ড দেয়া হয়। এ মামলার অপর আসামি তারাপুর চা-বাগানের সেবায়েত পঙ্কজ কুমার গুপ্তকে বেকসুর খালাস দেয়া হয়। গত বছরের ৬ এপ্রিল সিলেটের মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো এ মামলার রায় ঘোষণা করেন।


বিডি প্রতিদিন/১২ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর