Bangladesh Pratidin

প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৫০ অনলাইন ভার্সন
রাজু হত্যায় জড়িত নয়, দাবি ছাত্রদল নেতা রকিবের
নিজস্ব প্রতিবেদক, সিলেট
রাজু হত্যায় জড়িত নয়, দাবি ছাত্রদল নেতা রকিবের
bd-pratidin

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু হত্যাকাণ্ডে জড়িত নয় বলে দাবি করেছেন ছাত্রদলের কেন্দ্রীয় সদস্য আব্দুর রকিব চৌধুরী।
বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এই দাবি করেন। একইসাথে জেলা বিএনপির এক নেতা এই হত্যাকাণ্ডে জড়িত বলে ইঙ্গিত দিয়েছেন রকিব।
গত ১১ আগস্ট সিলেট নগরীর কুমারপাড়ায় কুপিয়ে হত্যা করা হয় ফয়জল হক রাজুকে। এ ঘটনায় তার চাচা দবির আলী বাদী হয়ে ২৩ জনের নামোল্লেখ করে মামলা দায়ের করেন। মামলায় জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরীকে প্রধান আসামি করা হয়।
আজ লিখিত বিবৃতিতে আব্দুর রকিব চৌধুরী বলেন, ‘রাজু হত্যাকাণ্ডে আমার কোন সম্পৃক্ততা নেই। রাজনৈতিকভাবে ঘায়েল করার জন্য আমাকে ফাঁসানো হয়েছে, যার সম্পূর্ণ পরিকল্পনাকারী বিএনপি নেতা এমরান আহমদ চৌধুরী (জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক)। এমরানকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।’
রকিব বলেন, ‘রাজুর মোবাইল ফোনের কললিস্ট বের করলে তার প্রকৃত ঘাতকরা ধরা পড়বে। যারা রাজু হত্যাকাণ্ডে বিচার চাইছেন, তাদের সাথে রাজুর দীর্ঘদিনের বিরোধ ছিল। এমরান চৌধুরীরা মিলেই রাজুকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।’

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow