২০ অক্টোবর, ২০১৮ ১৬:০১
৮ ঘন্টা কর্মবিরতিতে ভোগান্তি

দাবি না মানলে সিলেটে ২৮-২৯ অক্টোবর পরিবহন ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক, সিলেট

দাবি না মানলে সিলেটে ২৮-২৯ অক্টোবর পরিবহন ধর্মঘট

সড়ক পরিবহন আইন ২০১৮'র সংস্কার ও শ্রমিক স্বার্থ পরিপন্থী ধারা বাতিলের দাবিতে সিলেটে ৮ ঘন্টা কর্মবিরতি পালন করে সমাবেশ করেছে পরিবহন শ্রমিকরা। ৮ দফা দাবি না মানলে আগামী ২৮ ও ২৯ অক্টোবর সিলেটে পরিবহন ধর্মঘট পালনেরও ঘোষণা দিয়েছেন শ্রমিকরা।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী শনিবার সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে কোন বাস ছেড়ে যায়নি। এতে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। তবে বেলা ২টা থেকে টার্মিনাল থেকে বিভিন্ন গন্তব্যে ছেড়ে যায় বাস।
 
পূর্ব ঘোষণা অনুযায়ী শনিবার সকাল ৬টা থেকে সিলেট বিভাগের সকল সড়কে যান চলাচল বন্ধ করে দেন পরিবহন শ্রমিকরা। বিভিন্ন স্থানে যান চলাচলে প্রতিবন্ধকতাও সৃষ্টি করেন তারা। দুপুর ১২টায় কেন্দ্রীয় বাস টার্মিনালে সমাবেশ করেন শ্রমিকরা। 

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওছমান আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ সভাপতি আব্দুর রহিম বক্স দুদু ও সাদিকুর রহমান হিরু প্রমুখ।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর