৫ নভেম্বর, ২০১৮ ২০:১৩

সিলেটে চালক খুনে স্বেচ্ছাসেবক লীগ নেতার জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে চালক খুনে স্বেচ্ছাসেবক লীগ নেতার জবানবন্দি

সিলেট নগরীর ওসমানী মেডিকেল কলেজ রোড এলাকায় অটোরিকশা চালক ময়না মিয়া (৩২) খুনের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এক স্বেচ্ছাসেবক লীগ নেতা। খুনের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে আরো দুই স্বেচ্ছাসেবক লীগ নেতাকে।

জানা যায়, গত রবিবার দিবাগত রাতে নগরীর কাজী জালালউদ্দিন এলাকার আইন উদ্দিনের ছেলে অটোরিকশাচালক ময়না মিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই রাতেই স্থানীয়দের সহায়তায় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা হাবিবুর রহমানকে আটক করে পুলিশ। 

আজ সোমবার তাকে আদালতে হাজির করা হয়। সেখানে খুনের সাথে জড়িত থাকার স্বীকারোক্তি দেন হাবিব।

হাবিবের স্বীকারোক্তির বরাত দিয়ে নগরীর কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া জানান, অটোরিকশাচালক ময়না মিয়ার গাড়ির সাথে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে ময়না মিয়ার হাঁটুর নিচে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান তিনি।
ওসি জানান, পুলিশ স্থানীয়দের সহায়তায় হাবিবকে গ্রেফতার করে। পরে আদালতে হাবিবের স্বীকারোক্তি অনুসারে ঘটনার সাথে জড়িত সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য মনাফ মিয়া ও নগরীর ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সালাম মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর