শিরোনাম
৪ ডিসেম্বর, ২০১৮ ১৭:৪১

স্কুলছাত্র ইমন হত্যায় ডাক্তারের সাক্ষ্যগ্রহণ

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

স্কুলছাত্র ইমন হত্যায় ডাক্তারের সাক্ষ্যগ্রহণ

সুনামগঞ্জের ছাতক উপজেলায় চাঞ্চল্যকর শিশু ইমন হত্যা মামলায় সুনামগঞ্জ সদর হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট (সার্জন) ডা. বিশ্বজিত গোলদার সাক্ষ্য প্রদান করেছেন। মঙ্গলবার সিলেটের দ্রুতবিচার ট্রাইব্যুনালের বিচারক মো. রেজাউল করিমের আদালতে তিনি সাক্ষ্য দেন। 

আদালতের এপিপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খোকা জানান, ডা. বিশ্বজিত ইমনের ময়নাতদন্ত বিষয়ে সাক্ষ্য দিয়েছেন। মামলার পরবর্তী তারিখ ১৩ ডিসেম্বর নির্ধারণ করেছেন বিচারক।

সুনামগঞ্জের ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের বাতিরকান্দি গ্রামের সৌদি প্রবাসী জহুর আলীর ছেলে শিশু শ্রেণীর ছাত্র মোস্তাফিজুর রহমান ইমনকে ২০১৫ সালের ২৭ মার্চ অপহরণ করা হয়। পরে মুক্তিপণের টাকা পাওয়ার পরও অপহরণকারীরা ইমনকে হত্যা করে। ওই বছরের ৮ এপ্রিল মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সিলেটের কদমতলী বাসস্ট্যান্ড থেকে ইমনের হত্যাকারী ঘাতক ইমাম সুয়েবুর রহমান সুজনকে গ্রেফতার করে পুলিশ। তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, বিষের বোতল ও রক্তমাখা কাপড় উদ্ধার করে। ছাতকের বাতিরকান্দি হাওর থেকে ইমনের মাথার খুলি ও হাতের হাড় উদ্ধার করা হয়। ইমন হত্যা মামলা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে সিলেটের দ্রুতবিচার আদালতে স্থানান্তরিত হয়।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর