Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৬:৩০ অনলাইন ভার্সন
সিলেটে যুবকের গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩
বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:
সিলেটে যুবকের গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩
প্রতীকী ছবি

সিলেটের দক্ষিণ সুরমা থেকে কামরুল ইসলাম (১৮) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার মধ্যরাতে উপজেলার বিবিদইল গ্রামের সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

কামরুল বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামের নুর উদ্দিনের ছেলে।

সূত্র জানায়, পেশায় চালক কামরুলের রাতে বাড়ি না ফেয়া ও মুঠোফোন বন্ধ পাওয়ায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে তার পরিবার। পরদিন (আজ) কামরুলকে ভাড়ায় নিয়ে যাওয়া পাশ্ববর্তী গ্রাম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আটঘর গ্রামের আবদুর রুপ এর ছেলে সালাম (৩৫) ও একই
গ্রামের আমজদ আলীর ছেলে নিজামকে (২৫) ডেকে জিজ্ঞাসাবাদ করেন। কতবার্তায় সন্দেহ হলে এলাকাবাসী তাদের বিশ্বনাথ থানা পুলিশের হাতে সোর্পোদ করেন।

পুলিশের কাছে তারা দু’জন হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বিবিদইল এলাকার একটি ফসলি জমি থেকে হত্যায় ব্যবহৃত ছোরা ও  সিলেট শহরের মদিনা মার্কেট থেকে সিএজি অটোরিক্সাটিও উদ্ধার করে বিশ্বনাথ থানা পুলিশ। এসময় হাফিজুর রহমান (২৫) নামের আরেকজনকে আটক করে পুলিশ। তিনি মদিনা মার্কেট এলাকার আলফু মিয়ার ছেলে।

দক্ষিণ সুরমা থানার এসআই রিপন দাশ বলেন, খবর পেয়ে আমরা রাতে অজ্ঞাতনামা
হিসেবে তার গলাকাটা লাশ উদ্ধার করি। আজ সকালে এটি ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে মর্গে পাঠোনো হয়েছে।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ থানার অফিসার ইনর্চাজ শামসুদ্দোহা পিপিএম বলেন, হত্যার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

up-arrow