Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০১৯ ১৭:২৮ অনলাইন ভার্সন
সিলেটকে 'ডিজিটাল সিটি' গড়ার প্রতিশ্রুতি পররাষ্ট্রমন্ত্রীর
নিজস্ব প্রতিবেদক, সিলেট:
সিলেটকে 'ডিজিটাল সিটি' গড়ার প্রতিশ্রুতি পররাষ্ট্রমন্ত্রীর
ফাইল ছবি

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা। এই উন্নয়নের ধারাবাহিকতায় সিলেট হবে আলোকিত, উন্নত ডিজিটাল নগরী। এজন্য যেসব উন্নয়ন করা প্রয়োজন তার সবই করা হবে। 

বুধবার দুপুরে সিলেট জেলা পরিষদ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি সিলেটের  উন্নয়নে এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন। 

পররাষ্ট্রমন্ত্রী এসময় সিলেটের উন্নয়ন নিয়ে তার বেশ কিছু স্বপ্নের কথা তুলে ধরেন। সিলেটের কাঙ্খিত উন্নয়নের জন্য তিনি নতুন শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সিলেট-ঢাকা মহাসড়ক চারলেনে উন্নিতকরণ, তরুণদের জন্য কর্মসংস্থান সৃষ্টি ও নারীর ক্ষমতায়নে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণের প্রতিশ্রুতি দেন ড. মোমেন। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। 

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও কর্মকর্তা এ কে এস কামরুজ্জমানের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow