Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৯ ২০:২৪
আপডেট : ১৫ মার্চ, ২০১৯ ২০:৫৬

সিলেটে নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা!

উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে না বিএনপি। দলটির নেতাকর্মীরা যাতে নির্বাচনী কার্যক্রমে যুক্ত না থাকেন, সে লক্ষ্যেও নির্দেশনা রয়েছে। এরকম অবস্থায় সিলেটে আওয়ামী লীগের নেতার পক্ষে নৌকায় ভোট চেয়ে বক্তব্য রেখেছেন জেলা বিএনপির এক উপদেষ্টা। 

শুক্রবার বিকেলে প্রকাশ্যে নৌকার পক্ষে ভোট চেয়ে সমালোচনার মুখে পড়েছেন বিএনপির ওই নেতা।

জানা যায়, শুক্রবার বিকেলে সিলেট সদর উপজেলার খাদিমপাড়াস্থ হিলভিউ টাওয়ারের দ্বিতীয় তলায় চেয়ারম্যান প্রার্থী আশফাক আহমদের পক্ষে কর্মী সভার আয়োজন করা হয়। আশফাক আহমদ সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি।
শাহপরান ব্লক আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ তার পক্ষে ওই কর্মী সভার আয়োজন করে। কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ও সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আহমেদুর রহমান চৌধুরী। একপর্যায়ে তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী আশফাক আহমদের পক্ষে নৌকায় ভোট চেয়ে বক্তব্য রাখেন। নৌকার পক্ষে বিএনপি নেতা আহমেদুর রহমান চৌধুরীর ভোট চাওয়া নিয়ে চলছে তুমুল সমালোচনা।

এ প্রসঙ্গে আহমেদুর রহমান চৌধুরী বলেন, ‘আমি রাজনীতিবিদ হিসেবে নৌকার পক্ষে ভোট চাইনি। এলাকার উন্নয়নে আশফাক আহমদের জন্য ভোট চেয়েছি।’

জানতে চাইলে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, ‘আহমেদুর রহমান চৌধুরীর এ ধরনের কর্মকাণ্ডের নিন্দা জানাচ্ছি আমরা। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে আমরা কেন্দ্রকে অবহিত করবো।’

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 


আপনার মন্তব্য