শিরোনাম
১ জানুয়ারি, ২০১৮ ১৭:৪৭

চট্টগ্রামে গ্যারেজে গাড়িচাপায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে গ্যারেজে গাড়িচাপায় নিহত ১

চট্টগ্রাম নগরী ও জেলায় পৃথক দুটি ঘটনায় গাড়ি চাপা পড়ে দুর্ঘটনায় একজনের মৃত্যু ও অপরজন গুরুতর আহত হয়েছেন। ররিবার রাতে নগরীর হালিশহর ও জেলার মিরসরাইয়ে এ ঘটনা ঘটে বলে জানান চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার।

তিনি বলেন, নগরীর হালিশহর থানাধীন চুনা ফ্যাক্টরি এলাকায় গ্যারেজে গাড়ি রেখে বের হওয়ার সময় আরেকটি গাড়ির নিচে চাপা পড়ে মো. শাহিন (২৩) নিহত হয়েছেন। তিনি বলেন, বড়তাকিয়া মটরসের একটি গাড়ি গ্যারেজে রেখে আসছিলেন হাতিয়ার ওশখালীর বড় মিয়ার বাজার এলাকার বাসিন্দা শাহিন। এ সময় একই কোম্পানির আরেকটি গাড়ি গ্যারেজে ঢোকানোর সময় তার নিচে চাপা পড়ে মৃত্যু হয় শাহিনের।

অন্যদিকে, চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের মিরসরাইয়ের ছোট কমলদহ এলাকায় পিকআপের ধাক্কায় ট্রাকচালক রিয়াজ মিয়া (২৬) গুরুতর আহত হয়েছেন বলে জানান সীতাকুন্ড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াসি আজাদ।

তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে মিরসরাই ও সীতাকুন্ড স্টেশনের তিনটি গাড়ি ঘটনাস্থলে যায়। এ সময় দুর্ঘটনা কবলিত ট্রাকের চালক রিয়াজ মিয়াসহ তিন-চারজনকে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হয়। রিয়াজের বাড়ি ভোলার উত্তর চরফ্যাশন এলাকায়। ঢাকাগামী ট্রাকটিকে ওভারটেক করার সময় পিকআপটি পেছন থেকে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/১ জানুয়ারি, ২০১৮/ফারজানা

সর্বশেষ খবর