Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৮ ২২:০২

সাংবাদিক পুলক সরকারকে স্মরণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম


সাংবাদিক পুলক সরকারকে স্মরণ

‘সাংবাদিক পুলক সরকার স্বভাবসুলভ গুণাবলী দিয়ে সবার মন জয় করেছেন। একজন স্পষ্টভাষী, সদা হাস্যোজ্জ্বল ও সদালাপী ব্যক্তিত্বের অধিকারী ছিলেন তিনি। গণমাধ্যমকর্মীদের বিভিন্ন আন্দোলন-সংগ্রামে তার স্বতঃস্ফূর্ত উপস্থিতি ছিল লক্ষ্যণীয়। সংগঠনের জন্য একজন নিবেদিত প্রাণ মানুষ ছিলেন তিনি।''

চট্টগ্রাম প্রেস ক্লাব এবং সিইউজে যৌথ উদ্যোগে মঙ্গলবার দুপুরে প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে সাংবাদিক পুলক সরকারের শোক সভায় বক্তরা এসব কথা বলেন।

প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শুকলাল দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, সিইউজের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন কুমার মল্লিক, সিইউজের সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, দৈনিক নয়া বাংলার সম্পাদক জেড এম এনায়েত উল্লাহ, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সিইউজের সাবেক সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন শ্যামল, প্রেস ক্লাবের কার্যকরী সদস্য ম. শামসুল ইসলাম, সিইউজের সাংগঠনিক সম্পাদক আবদুস সবুর শুভ এবং পুলক সরকারের সহধর্মিনী মন্দিরা সরকার। 

বিডি-প্রতিদিন/২৩ জানুয়ারি, ২০১৮/মাহবুব

 

 


আপনার মন্তব্য