২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৩৭

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত দুই, আহত চার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত দুই, আহত চার

চট্টগ্রামে পৃথক তিন সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত এবং শিশুসহ চারজন আহত হয়েছেন।

বুধবার ও গত মঙ্গলবার রাতে এ সব সড়ক দুর্ঘটনা ঘটে।

বুধবার দুপুরে পটিয়া উপজেলার আমজুরহাট এলাকায় অটোরিকশা-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চারজন আহত হয়েছেন। আহতরা হলেন জান্নাত (৮), গিয়াস উদ্দিন (৪০), মো. ইদ্রিছ (৩৮) ও মো. মনির (৩৫)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ‘ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হয়। তাদের হাসপাতালের ২৬, ২৮ নম্বর ও ক্যাজুয়ালিটি ওয়ার্ডে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।’

এদিকে, গত মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে আনোয়ারা উপজেলার মাজার গেইট এলাকায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের তিন আরোহীকে গুরুতর আহত অবস্থায় তাদের চমেক হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসক মহিউদ্দিনকে (৪০) মৃত ঘোষণা করেন।

এছাড়া রবিউল ইসলাম (১৭) ও মো. তারেক (২৫) হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিতসাধীন আছেন। নিহত মহিউদ্দিন ফেনি জেলার সোনাগাজী থানার রঘুনাথপুর এলাকার মো. ছালেহ আহমদের সন্তান।  

তাছাড়া হাটহাজারী উপজেলার নজুমিয়ারহাট এলাকায় গত মঙ্গলবার রাত ১২টার দিকে গাড়ির ধাক্কায় প্রকাশ দাশ (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত প্রকাশ দাশ রাউজান উপজেলার নয়াহাট দাশপাড়া ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর