২৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৫৪

চট্টগ্রামে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীতে দুধর্ষ সন্ত্রাসী ফরিদ (৩৬) ও খোকনকে (২০) অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি এলজি ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। মঙ্গলবার ভোরে নগরীর পাহাড়তলী বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে জানান ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মহিউদ্দিন সেলিম।

তিনি বলেন, সম্প্রতি রাঙামাটির এক ব্যবসায়ীকে নগরীতে এনে জিম্মি করে রেখে টাকা আদায় করে এই চক্র।  গত সোমবার ছিনতাইয়ের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। এরপর আমরা তাদের গ্রেফতারে অভিযান শুরু করি। ফরিদ এবং খোকন উভয়ই পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী।

এদিকে, সাতকানিয়া থানার কাঞ্চনার যুবলীগ নেতা জহিরুল হাসান হত্যার মূল আসামি ছগির আহমদকে (৪৯) একটি দেশি এলজি, দুইটি কার্তুজসহ গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার দেওদীঘির পাড়ে অবস্থান নেয়ার গোপন সংবাদে তাকে গ্রেফতার করা হয় বলে জানান সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন। তিনি বলেন, যুবলীগ হাসান হত্যা মামলাসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি ছগির কাঞ্চনা বকসিরখীলের চুন্নুু মিয়ার ছেলে। পুলিশের জিজ্ঞাসাবাদে ছগির হত্যা, চাঁদাবাজি, চুরি, ডাকাতিতে ব্যবহৃত একটি এলজি বন্দুক তার কাছে আছে বলে জানায়। এরপর দেওদীঘি কবরস্থানের পাশ থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়। তবে ছগির অবৈধ অস্ত্র-গুলি ক্রয়-বিক্রয়ের একটি সংঘবদ্ধ চক্রের সঙ্গেও সম্পৃক্ত।


বিডি প্রতিদিন/২৭ ফেব্রুয়ারি, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর