২৩ এপ্রিল, ২০১৮ ২১:৩৬

'খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখতেই কারাগারে রাখা হয়েছে'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

'খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখতেই কারাগারে রাখা হয়েছে'

ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, খালেদা জিয়াকে জাতীয় সংসদ নির্বাচনের বাইরে রাখার জন্য মিথ্যা মামলায় কারাগারে রাখা হয়েছে। আগামী সংসদ নির্বাচন ও মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে কারাগারে রাখা একসূত্রে গাথা।  

সোমবার দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে ‘বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সাজা বাতিল ও নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহুবুবুর রহমান শামীম।

নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, বিএনপি নেতা নিয়াজ মুহাম্মদ খান প্রমুখ।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, 'দেশে যদি আইনের শাসন থাকতো, তাহলে আপিলের মাধ্যমে উচ্চ আদালত থেকে খালেদা জিয়া মুক্তি পেতেন। খালেদা জিয়াকে একা একটি নির্জন কারাগারে রাখা হয়েছে। খালেদা জিয়া আগে থেকেই অসুস্থ ছিলেন। সরকার মিথ্যা ও সাজানো মামলায় তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে কারাবাসে রেখেছে। কোন সু-চিকিৎসা করাতে দিচ্ছে না। ইউনাইটেড হাসপাতালসহ দেশের যেকোন উন্নত হাসপাতালে খালেদা জিয়াকে চিকিৎসা করার সুযোগ দিতে হবে। খালেদা জিয়া এবং বিএনপিকে বাইরে রেখে দেশে কোন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ, প্রতিনিধিত্বমূলক ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে না। জনগণ তা হতে দেবে না।’

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর