৩০ এপ্রিল, ২০১৮ ১৯:১১

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কক্সবাজারের চকরিয়ায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত ও ৯ জন আহত হয়েছেন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ও চকরিয়া-লামা সড়কে আজ দুপুরে ও বিকালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পতিত যানবাহনগুলো জব্দ করে নিজেদের জিন্মায় নিয়েছে পুলিশ। 

নিহত যুবক আলম হোসেন (৩৫) রাঙ্গামাটি জেলার বাগাইছড়ি উপজেলার আমতলি এলাকার করিম উদ্দিনের ছেলে। আহতদের মধ্যে চকরিয়া পৌরসভার কোচপাড়ার আবু তাহের (৪০), খোয়াজনগরের মো. ইছা (২৬), পালাকাটার এসএম মামুন (৩৫), পশ্চিম বড় ভেওলার ইমরুল কায়েস (৩৩), পেকুয়া উপজেলার রাজাখালীর আবু তালেব (৩০), লামার  মো. আলমগীর (২২) ও চকরিয়ার মো. ফজলুসহ (৪০ ৯ জনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকাল ৫টার দিকে মহাসড়কের চকরিয়ার বরইতলী একতাবাজার এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আলম নিহত হয়। এদিন দুপুর ২টার দিকে চকরিয়া কলেজ গেট এলাকায় সিএনজিচালিত টেক্সি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ৫ যাত্রী আহত হয়। অপরদিকে চকরিয়া-লামা সড়কের কুমারী এলাকায় বিকাল ৩ টার দিকে বালু বোঝাই ট্রাকের সাথে জিপের মুখোমুখি সংঘর্ষ হলে ৪ যাত্রী আহত হয়।    

চিরিঙ্গা হাইওেেয় পুলিশের এসআই নাসির উদ্দিন জানান, মহাসড়কের চকরিয়ায় দুর্ঘটনায় পতিত হওয়া গাড়িগুলো জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গেছে চালক হেলপার। সন্ধ্যা সাড়ে ৬টায় এ রিপোর্ট লেখার সময় দুর্ঘটনায় নিহত আলমের মরদেহ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে ছিল। অভিভাবকরা আসার পর তাদের সম্মতিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর