২০ মে, ২০১৮ ১৪:৩১

চট্টগ্রামে ইয়াবা-অস্ত্রসহ আটক ৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে ইয়াবা-অস্ত্রসহ আটক ৩

প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরের সদরঘাট থানার বরিশাল কলোনিতে থেকে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।  এসময় তাদের কাছ থেকে ৬২৩ পিস ইয়াবা, ৪ রাউন্ড গুলিসহ ১টি বিদেশি পিস্তল, ৩টি কিরিচ জব্দ করা হয়।  রবিবার ভোররাতে কলোনির মালিপাড়া রেলওয়ে ৯ নম্বর কোয়ার্টারের ভেতরে চলাচলের সড়কের ওপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জানান, গ্রেফতার তিনজন হলেন ফেনীর সোনাগাজী থানার দুর্গাপুর কুটিরহাট বাজারের হোসেন বেপারির বাড়ির মো. আবদুর রউফের ছেলে মো. হানিফ ওরফে খোকন (৩৫), সাতকানিয়া উপজেলার ৫ নম্বর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আজিজ সওদাগরের বাড়ির কাজী গোলাম মাওলার ছেলে কাজী মো. আবদুল্লাহ (২৮) ও পটিয়া উপজেলার ৯ নম্বর ইউনিয়নের অজিত ড্রাইভারের বাড়ির রঞ্জিত কুমার দাসের ছেলে খোকন কুমার দাস (৩২)।

এ সময় ওসি আরও জানান, গ্রেফতার তিনজন মাদক ব্যবসা সিন্ডিকেটের সক্রিয় সদস্য।  খোকন কুমার দাস মাদক সম্রাট খ্যাত ‘বস ফারুক’র চালক।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে বরিশাল কলোনিতে তারা দীর্ঘদিন ইয়াবা, ফেনসিডিল, হেরোইন, গাঁজা পাইকারি ও খুচরা বিক্রি করছিল। তারা কক্সবাজারের টেকনাফ, কুমিল্লা ও ফেনী থেকে মাদক এসে বিক্রি করত। বিপক্ষের মাদক ব্যবসায়ীদের ঠেকাতে আটককৃতরা অবৈধ অস্ত্র ব্যবহার করত বলেও জানান ওসি।

বিডি প্রতিদিন/ ২০ মে ২০১৮/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর