১৮ জুন, ২০১৮ ২১:০৩

চট্টগ্রামের বিনোদন স্পটগুলোতে উপচেপড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের বিনোদন স্পটগুলোতে উপচেপড়া ভিড়

সংগৃহীত ছবি

ঈদের ছুটিতে নগরীর দর্শনীয় স্থান ও বিনোদন স্পটগুলো দর্শনার্থীদের পদভারে প্রাণবন্ত হয়ে ওঠেছে। গত তিন দিন ধরে ঈদুল ফিতরের আনন্দে নুতন মাত্রা এনে দিয়েছে এখানকার বিনোদন কেন্দ্রগুলো। 

আনন্দের অনুষঙ্গ হিসেবে পরিবারের সদস্যদের নিয়ে নগরীর কাজীর দেউড়ি শিশু পার্ক, চিড়িয়াখানা, ফয়’স লেক ও সী-ওয়ার্ল্ড, পতেঙ্গা সমুদ্র সৈকত, বহদ্দারহাটের স্বাধীনতা পার্ক, আগ্রাবাদের কর্ণফুলী শিশু পার্ক ও বিমানবন্দর রোডের বাটারফ্লাই পার্ক দর্শনে গিয়েছেন অনেকে। তাই দর্শনার্থীর উপচেপড়া ভিড়ে বিনোদন স্পটগুলো যেন হয়ে ওঠেছে একেকটি আনন্দস্থল।

ঈদ উপলক্ষে বিনোদনকেন্দ্র ও পার্কগুলোতে নেওয়া হয়েছে সপ্তাহব্যাপী বিশেষ আয়োজন। পার্কগুলো সাজানো হয়েছে বাহারী আলোকসজ্জ্বায়। নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা। সকাল-সন্ধ্যা পার্ক, চিড়িয়াখানায় বিভিন্ন বয়েসী নারী-পুরুষ ও শিশুদের আড্ডা, রাইডসে চড়ে আনন্দ উপভোগ ও উপলব্ধি করতে দেখা গেছে। বিশেষ করে ফয়’স লেক ও চিড়িয়াখানায় দর্শনার্থীদের ভিড় লেগে আছে। পাশাপাশি পতেঙ্গা সী-বিচ ও স্বাধীনতা পার্কেও বিনোদনপ্রিয় নারী-পুরুষের কমতি ছিলনা।

এদিকে নগরীর সবচেয়ে পুরনো শিশুপার্ক কাজীর দেউড়ি শিশুপার্কের তত্ত্বাবধায়ক সোহরাব হোসেন জানান, এবার বৃষ্টির কারণে দূর-দূরান্তের অনেকে গ্রামের বাড়িতে যেতে পারেননি। তারা নগরীতেই ঈদের ছুটি উপভোগ করছেন। তাই পার্ক বা অন্যান্য বিনোদন কেন্দ্রগুলোতে এবার অন্যরকম ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর