১৮ জুন, ২০১৮ ২১:৩১

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন

ছুরিকাঘাতে নিহত অনিক

নগরীর চট্টেশ্বরীর পল্টন রোডে গাড়ির হর্ন দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মো. অনিক (২৬) নামে এক গাড়ি চালককে খুন করেছে দুর্বৃত্তরা। 

রবিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত অনিক ওই এলাকার মো. নাছির উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় যুবলীগকর্মী বলে জানা গেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) নোবেল চাকমা বলেন, ওইদিন বিকেল ৫টার দিকে নগরীর চট্টেশ্বরী পল্টন রোড এলাকায় গাড়ির হর্ন দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের কথা কাটাকাটি হয়। পরে রাত ৮টার পর এ ঘটনাকে কেন্দ্র করে অনিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এদিকে সোমবার সকালে নিহত অনিকের বাবা মো. নাছির উদ্দিন বাদি হয়ে চকবাজার থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ১২ জনকে আসামী করা হয়েছে। আসামিরা হলেন, মহিউদ্দীন তুষার (৩০), মিন্টু (৩২), ইমরান শাওন (২৬), ইমন (১৬), শোভন (২৪), রকি (২২), অপরাজিত (২২), অভি (২১), বাচা (২২),  এখলাস (২২), দুর্জয় (২১) এবং অজয় (২১)। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানায় চকবাজার থানা পুলিশ।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর