২০ জুন, ২০১৮ ২১:০১

ছেলেকে হত্যার বিচার দাবি মায়ের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ছেলেকে হত্যার বিচার দাবি মায়ের

চট্টগ্রাম নগরের চট্টেশ্বরী পল্টন রোডে গাড়ির হর্ন দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত গাড়ি চালক আবু জাফর অনিক (২৬) হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছেন মা আক্তার বেগম। আজ বিকালে নগরের প্রেসক্লাবের সামনে অনিকের বাবা-মা রাজপথে নেমে ছেলের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেন। 

অনিকের মা-বাবা দামপাড়াস্থ বাসা থেকে পায়ে হেটে শোক-মিছিল করে চট্টগ্রাম প্রেসক্লাবে এসে সমবেত হন। প্রেসক্লাবের সামনে অনিকের হত্যার বিবরণ দেন ঘটনার চাক্ষুস সাক্ষী তার বাবা নাসির এবং সাবেক ছাত্রনেতা কফিল উদ্দিন।

এ সময় বক্তব্য রাখেন নিহত আবু জাফর অনিকের মা আক্তার বেগম, বাবা মো. নাসির, অনিকের হবু স্ত্রী রিমা আক্তার অরিন, চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগ সভানেত্রী হাসিনা মহিউদ্দিন, আওয়ামী লীগ সহ-সভাপতি সুনীল সরকার, আওয়ামী লীগ নেতা শফর আলীসহ এলাকাবাসী।  

প্রসঙ্গত, গত ১৭ জুন চট্টগ্রাম নগরের চট্টেশ্বরী পল্টন রোডে গাড়ির হর্ন দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে গাড়ি চালক আবু জাফর অনিক নিহত হন। এ ঘটনায় অনিকের বাবা মো. নাছির উদ্দিন বাদি ১২ জনকে আসামি করে চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আসামিরা হলেন মহিউদ্দীন তুষার (৩০), মিন্টু (৩২), ইমরান শাওন (২৬), ইমন (১৬), শোভন (২৪), রকি (২২), অপরাজিত (২২), অভি (২১), বাচা (২২),  এখলাস (২২), দুর্জয় (২১) এবং অজয় (২১)।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর