১৭ জুলাই, ২০১৮ ১৯:০৫

মা-মেয়ে খুন; নিকটজনদের দিকেও সন্দেহের তীর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

মা-মেয়ে খুন; নিকটজনদের দিকেও সন্দেহের তীর

চট্টগ্রামের মা মনোয়ারা বেগম ও তার মেয়ে মেহেরুন নেছা বেগম খুনের ঘটনায় এখনো অন্ধকারে রয়েছে পুলিশ। এ খুনের ঘটনায় তিন দিন অতিবাহিত হয়ে গেলেও এখনো রহস্যের কিনারা করতে পারেনি পুলিশ। তদন্তে অন্ধকারে থাকা রহস্য ঘেরা হত্যাকাণ্ডের ‘ক্লু’ উম্মোচনে সন্দেহের তালিকায় রাখা হয়েছে নিহত মা-মেয়ের ঘনিষ্ঠ জনদেরও।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) ওয়ারিশ আহমেদ বলেন, এ হত্যাকাণ্ডের এখনো কোন ক্লু পাওয়া যায়নি। রহস্য উম্মোচন করতে নিহতদের ঘনিষ্ঠজনসহ অনেককেই সন্দেহের তালিকায় রাখা হয়েছে। একাধিক দৃষ্টিকোন থেকে মামলাটি তদন্ত করা হচ্ছে।

খুলশী থানার ওসি শেখ নাসির উদ্দিন বলেন, হত্যাকাণ্ডের রহস্য উম্মোচনে পুলিশের একাদিক টিম কাজ করছে। সম্ভাব্য সব বিষয়কে সামনে রেখে কাজ করছে পুলিশ।

তদন্ত সংশ্লিষ্ট একাধিক কর্মকর্তার সাথে কথা বলে জানা যায়, কিলিং মিশনে নিহতদের পরিচিত কেউ ছিল বলে ধারণা করছে পুলিশ। কারণ নিহতদের ভবনটির গেইট বেশির ভাগ সময়ই বন্ধ থাকতো। নিহতদের পরিচিত কেউ না হলে গেইট খোলার কথা ছিল না। এছাড়া হত্যাকাণ্ডের পর ছোট গেইট নিয়ে খুনিরা পালিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশ। অপরিচিত কেউ হলে বিকল্প গেইট ব্যবহারের চিন্তা আসতো না বলে ধারণা করছে পুলিশ। এছাড়া পরিচিতজনের সাথে পেশাদার কোন অপরাধীও থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এরই মধ্যে নিহতদের একাধিক ঘনিষ্ঠজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে পুলিশ তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ কোন তথ্য পায়নি।

প্রসঙ্গত, গত রবিবার নগরীর খুলশী থানার আমবাগান আটার মিল এলাকায় নিজ বাড়ির পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন- রূপালি ব্যাংকের সাবেক কর্মকর্তা শাহ মেহেরুন নেছা বেগম (৬৭) ও তার মা মনোয়ারা বেগম (৯৭)। এ ঘটনায় নিহত মনোয়ারা বেগমের ছেলে মোস্তাফিজুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর