২৩ জুলাই, ২০১৮ ২১:২৮

মেয়র নাছিরের সাথে বিএফইউজের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

মেয়র নাছিরের সাথে বিএফইউজের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

সাংবাদিকদের অধিকার ও মর্যাদার সংগ্রামে পাশে থাকার প্রত্যয় পূণর্ব্যক্ত করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র অালহাজ্ব অা জ ম নাছির উদ্দীন। 

বাংলাদেশের সাংবাদিকদের সর্বোচ্চ ও বৃহৎ সংগঠন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নব নির্বাচিত নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সাংবাদিক সমাজ জাতীয় উন্নয়নের সারথি। মুক্তিযুদ্ধের পর থেকে দেশ বিনির্মাণে, জাতীয় উন্নয়নে, মেধা মননের চর্চায়, বুদ্ধিবৃত্তিক এগিয়ে চলায় সাংবাদিকদের ভূমিকা স্মরণযোগ্য।
 
নবনির্বাচিত বিএফইউজের নেতৃবৃন্দ সাংবাদিকদের অধিকার, নিরাপত্তা ও মর্যাদা রক্ষার সংগ্রামে আরো বলিষ্ঠ ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন মেয়র।

মতবিনিময়কালে বিএফইউজে এর নব নির্বাচিত সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী সাংবাদিকদের সংগ্রামে, আবাসনসহ নানা সংকট সমাধানে মেয়র তাঁর সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আশাবাদ জানান।
  
মেয়র নবনির্বাচিত বিএফইউজের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান এবং উষ্ণ আতিথেয়তায় বরণ করে নেন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে উপস্থিত ছিলেন বিএফইউজে এর নব নির্বাচিত সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, সদস্য রুবেল খান, অাজহার মাহমুদ ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এজাজ ইউসুফী, বিএফইউজের সাবেক সহসভাপতি আবু তাহের মুহাম্মদ,  সিইউজের সাবেক সহসভাপতি পংকজ কুমার দস্তিদার, বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য শামসুল হুদা মিন্টু, সিনিয়র সাংবাদিক জুবায়ের সিদ্দিকী ও চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শামসুল আলম বাবু প্রমুখ নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর