১২ আগস্ট, ২০১৮ ২০:৫৪

'ষড়যন্ত্র করে জাতীয় নির্বাচন রুখা যাবে না'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

'ষড়যন্ত্র করে জাতীয় নির্বাচন রুখা যাবে না'

ফাইল ছবি

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র এবং নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেছেন, ষড়যন্ত্র করে জাতীয় নির্বাচন রুখা যাবে না। নেতাকর্মীদের আগামী জাতীয় নির্বাচনের জন্য বিভেধ ভুলে প্রস্তুতির আহবান জানান তিনি। 

জাতীয় শোক দিবস উদযাপন পরিষদ বায়েজিদ ও পাঁচলাইশ থানা শাখা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

জাতীয় শোক দিবস উদযাপন পরিষদ বায়েজিদ ও পাঁচলাইশ থানা শাখার আহবায়ক আবদুল্লাহ আল মামুন চৌধুরীর সভাপতিত্বের আজ আজ রাতে নগরীর অক্সিজেন মোড়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাপ্তাহিক চট্টলার সম্পাদক জি.এম. সাহাব উদ্দিন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্যালেন মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, বায়েজিদ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা জাফর আলম,সাধারণ সম্পাদক শফিউল আলম সগীর, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান লিটন, মুক্তিযোদ্ধার সন্তান জসীম উদ্দিন চৌধুরী, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এয়াকুব হোসেন, পরিষদের সদস্য সচিব ভিপি এম. ইউনুস। 
প্রচার ও প্রকাশনা পরিষদের আহবায়ক নগর যুবলীগ নেতা মির্জা আহমেদ, আতিকুর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন আবদুর রহিম, সুমন দেবনাথ, হাজী আলী আকবর, আলী আকবর খান প্রমূখ। শোক দিবস পালন উপলক্ষ্যে দিনব্যাপী কোরআনখানী, মিলাদ মাহফিল, কালো ব্যাচধারণ, রক্তদান কর্মসূচী ও বঙ্গবন্ধুর জীবনী শীর্ষক ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

মেয়র আরো বলেন, বঙ্গবন্ধু জাতির আত্মপরিচয়ের ঠিকানা। শ্রমজীবী মেহনতি মানুষের জন্য বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর আমৃত্যু লালিত স্বপ্ন ছিল। আজ জনকের স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার অগ্রযাত্রাকে ষড়যন্ত্রকারীরা বারবার বাধাগ্রস্থ করছে। তিনি ৭১ ও ৭৫’র চক্রান্তকারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর