১২ আগস্ট, ২০১৮ ২১:২৬

মেয়র নাছিরের সঙ্গে ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মেয়র নাছিরের সঙ্গে ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সাক্ষাৎ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশন নবনির্বাচিত কমিটির সদস্যদের সৌজন্য সাক্ষাৎ আজ রবিবার বিকালে নগর ভবনের অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত কমিটির সভাপতি দিদারুল আলম ও সাধারণ সম্পাদক হাবিবুর রবের নেতৃত্বে সদস্যরা এ সাক্ষাৎ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ন সম্পাদক নিপুল কুমার দে, সাংগঠনিক সম্পাদক রবি শংকর চক্রবর্তী, প্রদর্শনী সম্পাদক সরোয়ার আলম সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য রনি দে।

মেয়র আ জ ম নাসির উদ্দিন নবনির্বাচিত সকলে অভিনন্দন জানান। তিনি বলেন, ফটো সাংবাদিকরা ঝুঁকির মধ্যে থেকেও পেশাদারিত্বের সাথে দেশের সমস্যা ও সম্ভাবনাকে দেশ ও জাতির সামনে তুলে ধরেন।

তিনি আরও বলেন " ফটো সাংবাদিকরা অতীতের মত আগামীতেও চট্টগ্রামকে বিশ্বের কাছে তুলে ধরবে, এই জন্য যত রকম সাহায্য সহযোগিতা প্রয়োজন তা আমি করবো। চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশন কতৃক চট্টগ্রামকে ব্যান্ডিং করতে চট্টগ্রামের ব্যবসা বাণিজ্য, ঐতিহাসিক স্থাপনা, পর্যটন, সহ নানান বিষয়ে চট্টগ্রামকে বিশ্বের দরবারে তুলে ধরতে  আলোকচিত্র নিয়ে প্রকাশিত ম্যাগাজিন জন্য সবধরনের আর্থিক সহযোগীতার আশ্বাস দেন।


বিডি-প্রতিদিন/১২ আগস্ট, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর