Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৮ ১৬:৪০ অনলাইন ভার্সন
চট্টগ্রামে ৩২ হাজার ইয়াবাসহ এএসআই আটক
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
চট্টগ্রামে ৩২ হাজার ইয়াবাসহ এএসআই আটক

চট্টগ্রামের মিরসরাইয়ে ৩১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ আবুল বাশার নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭। মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট বাজারে শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তাকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব জানিয়েছে।

এএসআই আবুল বাশার নামে এ পুলিশ সদস্য বর্তমানে বরখাস্ত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ লাইনে সংযুক্ত আছেন। র‌্যাব-৭ এর স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম জানান, বাশার মোটরসাইকেল চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে বেশ কিছু ইয়াবা পাওয়া গেছে।

ওই র‌্যাব কর্মকর্তা আরও বলেন, বাশার আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা ডিবি পুলিশে কর্মরত ছিলেন। কিছুদিন আগে তিনি মাদক নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবি সদস্যদের হাতে গ্রেফতার হয়েছিলেন। তারপর থেকে সে বরখাস্ত অবস্থায় আছে। এবার তার ব্যাগ থেকে ৩১ হাজার ৮০০ পিস ইয়াবা পাওয়া গেছে।

এদিকে র‌্যাব-৭ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ জানান, আবুল বাশার ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৬ মার্চ শশিদলে ৬০ বিজিবি’র কাছে মদ্যপ অবস্থায় মদ এবং অবৈধ মোটরসাইকেলসহ আটক হয়। পরে এ ঘটনায় আবুল বাশারকে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়। ক্লোজড থাকাকালীন দ্বিতীয়বারের মতো উখিয়াতে যায় এবং ইয়াবা নিয়ে নারায়ণগঞ্জ যাওয়ার পথে র‌্যাবের হাতে আটক হয়। 

এর আগে গত জুলাই মাসের প্রথম সপ্তাহে আবুল বাশার ১৯ হাজার পিস ইয়াবা নিয়ে নারায়ণগঞ্জ গিয়েছিলেন বলে জানান লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow