Bangladesh Pratidin

প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৩৫ অনলাইন ভার্সন
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৫০
'খালেদা জিয়ার চিকিৎসার ক্ষেত্রে মানা হচ্ছে না মেডিকেল বোর্ডের পরামর্শ'
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
'খালেদা জিয়ার চিকিৎসার ক্ষেত্রে মানা হচ্ছে না মেডিকেল বোর্ডের পরামর্শ'
চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন
bd-pratidin

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার ক্ষেত্রে মেডিকেল বোর্ডের পরামর্শও মানা হচ্ছে না। এমনকি জেল কোড অনুযায়ীও তাকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর নাসিমন ভবনের সামনে খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে প্রতীকী অনশন কর্মসূচিতে এই কথা বলেন ডা. শাহাদাত । সকাল ১০ টা হতে দুপুর ১২টা পর্যন্ত প্রতীকী এই অনশন কর্মসূচি পালিত হয়।

নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামের সঞ্চলনায় এই অনশন কর্মসূচিতে ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় বিএনপির সদস্য শামসুল আলম, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান প্রমুখ।

ডা. শাহাদাত হোসেন বলেন, খালেদা জিয়া খুব অসুস্থ। তাকে এখনই উন্নত চিকিৎসাসেবা দেওয়া দরকার। জেল কোড অনুয়ায়ী তাকে প্রয়োজনীয় চিকিৎসাসেবা দেওয়ার নিয়ম থাকলেও বর্তমান সরকার তা থেকেও বঞ্চিত করেছে।

তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তি ছাড়া নির্বাচন হতে দিবে না জনগণ। এদেশের মানুষ গণতন্ত্রকে যেমন বিশ্বাস করে তেমনি গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন হোক সেটাও এদেশের মানুষ কামনা করে। তাই বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া সে ধরনের নির্বাচন কখনও সম্ভব নয়।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow