১৬ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৪৪

চট্টগ্রামে গুলি করে হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে গুলি করে হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট

প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরের সদরঘাট এলাকার পরিবহন ব্যবসায়ী মো. হারুনুর রশিদ চৌধুরী (৩৩) হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ। আজ রবিবার চট্টগ্রাম আদালতের প্রসিকিউশন শাখায় এ চার্জশিট জমা দেওয়া হয়।  

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, ‘১৮ জনকে অভিযুক্ত করে হারুন হত্যায় চার্জশিট আতালতে জমা দিয়েছি। আদালতের নির্দেশনা মতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।’

প্রসঙ্গত, ২০১৭ সালের ৩ ডিসেম্বর বিকেলে নগরীর কদমতলী এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানের কাছে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় হারুনকে। হারুন নগরের কদমতলী এলাকার পরিবহন ব্যবসায়ী। এ ঘটনায় হারুনের বড় ভাই হুমায়ন চৌধুরী বাদি হয়ে সদরঘাট থানায় একটি মামলা দায়ের করেন। 
হারুন হত্যায় অভিযুক্তরা হলেন- মো. আলমগীর, সাব্বির আলম প্রকাশ হৃদয়, মো. সালাউদ্দিন প্রকাশ দুলাল, মো. আলমগীর প্রকাশ শরবত আলমগীর, মো. কায়সার, মো. মোশারফ হোসেন প্রকাশ লিটন, তানভীর হোসেন প্রকাশ শাওন, তৌকির হোসেন প্রকাশ সেজান, জসিম উদ্দিন, মামুন হোসেন, মো. নুর ইসলাম, মো. সাবের আহমদ, মাসুদ, এহসানুল হক মেহেদি, রেজভী হাসান সানি, শরীফ আহমদ, মো. নুর নবী এবং মুরাদ খান।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর