Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২০:২৯ অনলাইন ভার্সন
চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রাম নগরীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন- মোটরসাইকের আরোহী আলমগীর হোসেন (২৮), মো. ফারদিন (১৮) ও সিএনজি অটোরিকশার চালক মো. হানিফ (৪০)। আজ রবিবার ভোরে এবং বিকেলে পৃথক এই দুর্ঘটনা দুটি ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার বিকেল ৫টার দিকে নগরীর সিআরবি এলাকায় বাসের চাপায় মো. আলমগীর হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পুলিশ বাসটি আটক করেছে। আলমগীর হোসেনের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন।

এদিকে নগরের পাঁচলাইশ থানা এলাকায় একটি প্রাইভেট কার, মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে অপর দুইজন নিহত হয়েছেন। রবিবার ভোরে ‘দি কিং অব চিটাগং’ ক্লাবের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় প্রাইভেট কারে থাকা মো. ফারদিন ও সিএনজি অটোরিকশার চালক মো. হানিফ। ফারদিন নাসিরাবাদ বাটাগলি এলাকার আবুল বশর মিলনের ছেলে ও হানিফ হালিশহরের ব্রিকফিল্ড এলাকার মো. মুস্তফার ছেলে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, পাহাড়চূড়ার ওই ক্লাব থেকে নোহা নামছিল আর প্রাইভেট কারটি ঢুকছিল। সিএনজি অটোরিকশাটি ওই দুই পরিবহনের পাশে ছিল। এমন সময় ত্রিমুখী সংঘর্ষে গুরুতর আহত দুজনকে চমেক হাসপাতালে রাত দুইটার দিকে ভর্তি করা হয়। পরে দু'জনই ভোরের দিকে মৃত্যুবরণ করেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow