৪ নভেম্বর, ২০১৮ ১৫:৫৩

বোমা বিস্ফোরণের ঘটনায় শিবির সভাপতিসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক

বোমা বিস্ফোরণের ঘটনায় শিবির সভাপতিসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা

নগর ইসলামী ছাত্রশিবিরের কার্যালয়ে বোমা বিস্ফোরণের ঘটনায় ৮৭ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এতে আসামি হিসেবে নগর শিবিরের সভাপতি আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক আ স ম রায়হান, বায়তুল মাল সম্পাদক হামেদ হাসান এলাহী, আমান উল্লাহসহ ৫২ জনের নামোল্লেখ করা হয়েছে, অন্যদের অজ্ঞাত আসামি করা হয়েছে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, থানার উপ-পরিদর্শক আনিসুর রহমান বাদী হয়ে শনিবার রাতেই মামলাটি দায়ের করেন। মামলায় ছাত্রশিবির মহানগর উত্তরের সভাপতি আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক আ স ম রায়হানসহ ৮৭ জনকে আসামি করা হয়েছে। এছাড়া নগর শিবিরের ওই কার্যালয় থেকে ৬টি ককটেল ও বেশ কিছু বোমা তৈরির বিস্ফোরক সরঞ্জাম উদ্ধার করা হয় বলে জানান তিনি।

শনিবার সন্ধ্যায় নগরীর ডিসি রোড এলাকায় ব্লক রেইড দেওয়ার সময় ‘আর ইসরা’ ভবনের ২য় তলায় ছাত্রশিবিরের মহানগর কার্যালয়ের ছাদে ৪টি বোমা বিস্ফোরণ হয় বলে দাবি পুলিশের। পরে কার্যালয়ে এক ঘণ্টা অভিযান চালিয়ে ৬টি ককটেল ও বেশ কিছু বোমা তৈরির সরঞ্জাম জব্দ করা হয়। কার্যালয় থেকে বিস্ফোরক এবং ককটেল উদ্ধারের ঘটনায় চট্টগ্রাম নগর ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারিসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের হয়।

আল ইসরা ভবনটির দ্বিতীয় তলায় চট্টগ্রাম মহানগর ছাত্রশিবির উত্তর ও দক্ষিণ জেলা শাখার কার্যালয়। সেই ভবনে শিবিরের কোচিং সেন্টারও আছে। এর আগেও একাধিকবার ওই ভবনে পুলিশ অভিযান চালিয়েছিল। 

বিডি-প্রতিদিন/০৪ নভেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর