Bangladesh Pratidin

প্রকাশ : ৭ নভেম্বর, ২০১৮ ১৮:০৫ অনলাইন ভার্সন
চট্টগ্রামে অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
চট্টগ্রামে অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম নগরে পৃথক দুই ঘটনায় তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ও আজ বুধবার পৃথক সময়ে এ দু'টি ঘটনা ঘটে।  

মঙ্গলবার রাতে পাহাড়তলী থানার সিগন্যাল কলোনি জামে মসজিদ এলাকা থেকে ফজর আলী (১৯) নামের এক যুবককে ছিনতাইয়ের সময় অস্ত্রসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফজর আলী বন্দরনগরীর আকবর শাহ নিউ শহীদ লেইনের আইয়ূব আলীর ছেলে।

পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, ‘সিগন্যাল কলোনি জামে মসজিদের সামনে দাঁড়িয়ে অস্ত্রের মুখে ছিনতাই করছিলেন ফজর আলী। খবর পেয়ে পাহাড়তলী থানা পুলিশের একটি দল তাকে হাতেনাতে গ্রেফতার করে। এ সময় ফজর আলীর কাছ থেকে কার্তুজ ভর্তি একটি এলজি উদ্ধার করা হয়।’  

এদিকে, বুধবার ভোরে নগরের কোতোয়ালী থানাধীন মেরিনার্স সড়ক থেকে অস্ত্রসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- জুম্মন হোসেন প্রকাশ জুম্মন ড্রাইভার (২২) ও মো. মাসুদ প্রকাশ কালা মাসুদ (২৭)। এ সময় ছিনতাইকারীদের কাছ থেকে একটি দেশিয় অস্ত্র, গুলি, দু'টি ছুরি উদ্ধার ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বলেন, ‘মেরিনার্স সড়কে অটোরিকশা নিয়ে ছিনতাইকারীদের অবস্থানের খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। এ সময় তাদের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ও হয়। পরে পালিয়ে যাওয়ার সময় পায়ে গুলিবিদ্ধ অবস্থায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। তবে আরও তিন ছিনতাইকারী পালিয়ে যায়।’

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow