Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ নভেম্বর, ২০১৮ ২০:৪৫ অনলাইন ভার্সন
চট্টগ্রামে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
চট্টগ্রামে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ঢাকার নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের সময় পুলিশের ওপর হামলা ও অগ্নিসংযোগের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ চট্টগ্রাম নগর ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা। বৃহস্পতিবার বিকালে পৃথক এ বিক্ষোভ মিছিল বের করা হয়।

নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের নেতৃত্বে নগরের দারুল ফজল মার্কেটের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নিউমার্কেট হয়ে কোতোয়ালী মোড়ে গিয়ে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, নগর ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত কচি, একরামুল হক রাসেল, নাঈম রনি, শাহীন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক রনি মির্জা, সুজন বর্মন প্রমুখ। বক্তারা বলেন, বিএনপির আগুন সন্ত্রাস নগর ছাত্রলীগ মেনে নেবে না। বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড ছাত্রজনতা রুখে দেবে। কারণ এদেশের মানুষ শান্তিপূর্ণ নির্বাচন চাই।

এদিকে, পুলিশের ওপর হামলার প্রতিবাদে চবি ছাত্রলীগ ক্যাম্পাসে বিকালে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গোল চত্বর থেকে শুরু হয়ে প্রশাসনিক ভবনে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ চবি শাখার সাবেক উপ-সাহিত্য সম্পাদক ইমাম উদ্দিন ফয়সাল পারভেজ, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রকিবুল হাসান দিনার, সদস্য মইনুল ইসলাম, অনুপম, শাওন, নিয়াজ, সুমন, মাসুদ প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow