১৯ নভেম্বর, ২০১৮ ১৬:১২

পিইসি পরীক্ষা দিতে হলো না সুমনার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

পিইসি পরীক্ষা দিতে হলো না সুমনার

প্রাথমিক শিক্ষা সমাপনীর (পিইসি) দ্বিতীয় দিনের পরীক্ষা দিতে হলো না সুমনা আক্তারের (১১)। পরীক্ষা কেন্দ্রে পৌঁছার আগেই টমটম গাড়ির ধাক্কায় তাকে চলে যেতে হয়েছে না ফেরার দেশে। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বন্দর থানাধীন বন্দর মার্কেট এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় আহত হয়েছে সুমনার সঙ্গে থাকা আরেক পরীক্ষার্থী পিংকি আকতার (১১)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মো. আলাউদ্দিন তালুকদার সুমনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সুমনাকে গুরুতর আহতাবস্থায় চমেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই রিকশায় থাকা অপর পরীক্ষার্থী পিংকি আক্তারকে চমেকের ১১ (বি) নম্বর ওয়ার্ডে (শিশু সার্জারি) ভর্তি করা হয়েছে। 

বন্দর থানা ও চমেক পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, মো. বাবর উদ্দিন ও মোসাম্মৎ নাসিমা আক্তারের মেয়ে সুমনা ঘাসফুল প্রাথমিক বিদ্যালয় থেকে এবার পিইসি পরীক্ষা দিচ্ছিল। দ্বিতীয় দিনের পরীক্ষা দিতে হালিশহর মকবুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাওয়ার সময় তাদের রিকশার সঙ্গে টমটমের ধাক্কা লাগে। এ সময় টমটমের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয় সমুনা। এরপর তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর