Bangladesh Pratidin

প্রকাশ : ৮ জানুয়ারি, ২০১৯ ১৮:৪৩ অনলাইন ভার্সন
দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স : রেলমন্ত্রী
সাইদুল ইসলাম, চট্টগ্রাম
দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স : রেলমন্ত্রী
ফাইল ছবি

দুর্নীতির বিরুদ্ধে সরকার যে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে, রেলওয়েও সেই নীতিতেই চলবে বলে জানিয়েছেন নতুন দায়িত্বপ্রাপ্ত রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম সুজন। মঙ্গলবার রেলভবনের মন্ত্রণালয়ের সভা কক্ষে আয়োজিত পরিচিতি সভায় এসব কথা বলেন তিনি।

রেলমন্ত্রী বলেন, সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। রেলওয়ের চলমান সকল প্রকল্পগুলো নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করার ব্যাপারে কাজ করা হবে। তবে অধিক গুরুত্বপূর্ণ প্রকল্পগুলোকে অগ্রাধিকার দিয়ে আলাদা উদ্যোগ গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, গত ১০ বছরে শেখ হাসিনার নেতৃত্বে নিজেদের আত্মনির্ভরশীল হওয়ার চেষ্টায় এগিয়ে চলেছি। আমরা এখন উন্নত দেশের লক্ষ্যে এগুচ্ছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে সকলেই কাজ করে যাচ্ছি। 

নুরুল ইসলাম সুজন বলেন, রেলওয়েকে যুগোপযোগী উন্নয়নে নিয়ে যাওয়ার চেষ্টার পাশাপাশি বিভিন্ন দেশের সাথে কানেকটিভিটিও (যোগাযোগ) বাড়ানোর বিষয়ে উদ্যোগ গ্রহণ করা হবে।

পরিচিত সভায় অন্যদের মধ্যে ছিলেন- রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. মোফাজ্জেল হোসেন, রেলওয়ের মহাপরিচালক (ডিজি) কাজী মো. রফিকুল আলম, অতিরিক্ত মহাপরিচালক (আরএস) মো. শামছুজ্জামানসহ রেলপথ মন্ত্রণালয় ও রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত
up-arrow