Bangladesh Pratidin

শিরোনাম

প্রকাশ : ১৫ জানুয়ারি, ২০১৯ ১৯:২৩ অনলাইন ভার্সন
চট্টগ্রামে স্ত্রীকে পিটিয়ে খুন, স্বামী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
চট্টগ্রামে স্ত্রীকে পিটিয়ে খুন, স্বামী গ্রেফতার

চট্টগ্রামে নগরীর বায়েজিদ থানা এলাকায় ঝগড়ার জের ধরে স্ত্রীকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।  আজ মঙ্গলবার বিকালে নগরের বায়েজিদ বোস্তামী থানার পাহাড়িক আবাসিক এলাকার একটি কলোনীতে এ ঘটনা ঘটে। 

নিহত তাহেরা বেগম পেশায় পোশাককর্মী। এ ঘটনায় তার স্বামী নুর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। তাহেরা বেগম দুই বোন ও পরিবার নিয়ে ওই এলাকায় থাকতেন। তাদের বাড়ি চট্টগ্রামের বাঁশখালী উপজেলায়।

বায়েজিদ বোস্তামী থানার ওসি আতাউর রহমান খন্দকার বলেন, নুর হোসেন বেকার। তার স্ত্রী তাহেরা বেগম, এক মেয়ে ও দুই বোন পোশাক কারখানায় কাজ করেন। ঘটনার সময় তাহেরা বেগমের মেয়ে ও দুই বোন পোশাক কারখানায় ছিলেন। বাসায় তাহেরা বেগমের সঙ্গে স্বামী নুর হোসেনের ঝগড়া বাঁধে। তাকে মারধর শুরু করে নুর হোসেন। এক পর্যায়ে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে তাহেরার মৃত্যু হয়। এ সময় বাসায় থাকা তাহেরার তিন শিশু সন্তানের চিৎকার চেঁচামেচি শুনে এগিয়ে আসে এলাকার লোকজন। তারা নুর হোসেনকে ধরে ফেলেন।

বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। এরপর তার স্বামীকে গ্রেফতার করেছি। ঘটনার পর নুর হোসেন পাগলের মতো আচরণ করছে। আসলেই সে মানসিক ভারসাম্যহীন নাকি খুন করার পর পাগলের অভিনয় করছে, সেটা আমরা এখনও নিশ্চিত নয়।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow