Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০১৯ ২০:২৫ অনলাইন ভার্সন
সবার কাছে দোয়া চাই, সেই আস্থা যাতে ধরে রাখতে পারি: ভূমিমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
সবার কাছে দোয়া চাই, সেই আস্থা যাতে ধরে রাখতে পারি: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, ‘২০২০ সাল থেকে ২০২১ সাল বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করা হবে। এ সময়ের মধ্যে বাংলাদেশকে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হবে। ২০৩১ সালে বাংলাদেশ হবে সমৃদ্ধশালী একটি দেশ। বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ তাঁরই কন্যা শেখ হাসিনার হাত ধরে দিনে দিনে বাস্তবায়ন হয়েছে।’ 

শুক্রবার বিকেলে চট্টগ্রামের বড়উঠান দৌলতপুর কেইপিজেড প্রধান ফটকের সামনের মাঠে কর্ণফূলী ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

বিগত ৫ বছরের কর্মকাণ্ডেকে বিচার বিশ্লেষণ করে প্রধানমন্ত্রী পূর্ণমন্ত্রী করেছেন জানিয়ে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, গত ৫ বছর অনেক কষ্ট করে সততার সাথে, নিষ্ঠার সাথে আমি দায়িত্ব পালন করে এসেছি। নতুন সরকারে পূর্ণমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী। আমি মনে করি, সততার কারণে এই পুরস্কার। যে বিশ্বাস, আস্থা মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর রেখেছেন, আমি সবার কাছে দোয়া চাই, সেই বিশ্বাস, আস্থা যাতে আমি ধরে রাখতে পারি।

গণতন্ত্রের কোনো বিকল্প নেই জানিয়ে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার গণতন্ত্রে বিশ্বাস করে। তিনি আজ সর্বক্ষেত্রে গণতান্ত্রিকভাবে দেশ শাসন করছেন। বিশ্বের প্রভাবশালী ১০ জন প্রধানমন্ত্রীর মধ্যে তিনি একজন। এটি আমাদের জন্য গর্বের বিষয়। তার নেতৃত্বে বাংলাদেশ আজ মজবুত অবস্থানে দাঁড়িয়ে আছে। বিগত দিনের সমস্ত রেকর্ড তিনি ভেঙেছেন। পরপর তিনবার ধারাবাহিক সরকার। ইতিহাস রচনা করেছেন।

কর্ণফূলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন শামসুল হক চৌধুরী এমপি, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহসভাপতি আবুল কালাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন খান, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী প্রমুখ।

বিডি-প্রতিদিন/১৮ জানুয়ারি, ২০১৯/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow