১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:৪৮

'১০ বছরে দেশে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

'১০ বছরে দেশে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে’

ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকারের ১০ বছরে দেশে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে। উন্নয়নের কারণে গত ৩০ ডিসেম্বর নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়ী করেছে। এসময় তিনি চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের জেলা কমিটিসহ আওতাধীন বিভিন্ন উপজেলা, পৌরসভাসহ তৃণমূলের কমিটি গুলোর শূন্য পদ পূরণের তাগিদ দিয়েছেন।

বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর দলীয় কার্যালয়ে উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তিনি এ কথা বলেন। 

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালামের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি অ্যাডভোকেট মো. ফখরুদ্দীন চৌধুরী, কাজী আবদুল ওহাব, মহিউদ্দীন রাশেদ, জসিম উদ্দিন, এহসানুল হায়দার চৌধুরী বাবুল, জসিম উদ্দিন শাহ, বেদারুল আলম বেদারসহ আরো অনেকেই।

সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ আরো বলেন, রাউজানে আওয়ামী লীগ অনেক শক্তিশালী। ফজলে করিম চৌধুরী এমপি হওয়ার পর থেকে সেখানে সাংগঠনিক অবস্থা পরিবর্তন হয়েছে। ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে রাউজান এগিয়ে যাচ্ছে। আশা করি তার নেতৃত্বে উত্তর জেলা আওয়ামী লীগ এগিয়ে যাবে। 
তিনি বলেন, উত্তর  জেলার সাতটি থানায় ১০১টি ইউনিয়ন। সব ইউনিয়নে আমাদের পদচারণা পড়েছে। আমাদের দলে নতুন নেতৃত্ব এসেছে। আমরা আগেও টিম ওয়ার্ক করে কাজ করেছি, এখনও করবো।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর