Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৫০

চট্টগ্রামে ট্রেনের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ট্রেনের ধাক্কায় নিহত ১
প্রতীকী ছবি

চট্টগ্রামের পাহাড়তলী এলাকায় রেললাইনের ওপর হাঁটার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ হারিয়েছেন ৩০ বছরের একজন যুবক। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।  বৃহষ্পতিবার বিকেলে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান আগ্রাবাদ ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার দিদারুল হক।

তিনি বলেন, মহানগর প্রভাতী ট্রেনটি চট্টগ্রাম রেলস্টেশনের দিকে যাচ্ছিল। একই সময় অপর আরেকটি ট্রেন পাশের লাইনে বিপরীত দিক থেকে আসছিল। নিহত ও আহত দুজনই তখন ট্রেনের লাইন দিয়ে হাঁটছিল। এসময় চট্টগ্রাম রেলস্টেশন অভিমুখী মহানগর প্রভাতী ট্রেনটি দুজনকে পেছন দিক থেকে ধাক্কা দেয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি আরও বলেন, দুটি ট্রেন যখন দুইদিকে যাচ্ছিল তখন তারা সামনে থাকা ট্রেনটি দেখতে পারলেও ওই ট্রেনের শব্দে পেছনের ট্রেনটি দেখতে পাইনি তারা। যে কারণে হাঁটতে গিয়ে তারা ধাক্কা খায়। যাদের একজন মারা গেছেন। অন্য জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঢাকা থেকে আসা চট্টগ্রাম রেলস্টেশন অভিমুখী মহানগর প্রভাতী ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বলেন, পাহাড়তলী রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। এ ঘটনায় আহত অপর আরেকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি রেল পুলিশ তদারকি করছেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য