২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:৫৪

ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পিতা-পুত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পিতা-পুত্রের মৃত্যু

কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু হল একসঙ্গে। দাওয়াত খেয়ে বাসায় ফেরার পথে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার ধনিয়ালাপাড়া এলাকায় শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন সগির আহমেদের (৫০) ও তার ছেলে মোহাম্মদ জুনায়েদ (১০) গণপূর্ত বিদ্যা নিকেতনের পঞ্চম শ্রেণির ছাত্র। তাদের বাসা নগরীর মনসুরাবাদ এলাকায়।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, সগির তার ছেলেকে নিয়ে এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন ‘হল টোয়েন্টিফোরে’ দাওয়াত খেতে যান শুক্রবার রাতে। সেখান থেকে বাসায় ফেরার পথে ধনিয়ালাপাড়ায় কদমতলী ও দেওয়ানহাট ফ্লাইওভারের মাঝামাঝি এলাকায় তাদের মোটরসাইকেলকে কভার্ড ভ্যান পেছন থেকে ধাক্কা দেয়। গুরুতর  আহত অবস্থায় উদ্ধার করে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ছুটির দিনে রাত বেশি হওয়ায় ওই এলাকায় দোকানপাট বন্ধ ছিল। কেউ কেউ বলেছেন, একটি কভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে সেখান থেকে চলে যায়। তবে পুলিশ ওই গাড়ি শনাক্ত করতে না পারলেও সড়কের বিভিন্ন ভিডিও ফুটেজ দেখে সনাক্তের চেষ্টা চালাচ্ছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর