২৮ মার্চ, ২০২৪ ১৭:৩৫

ডিবি পরিচয়ে অপহরণ, গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ডিবি পরিচয়ে অপহরণ, গ্রেফতার ৫

ফাইল ছবি

চট্টগ্রাম নগরীতে ডিবি পরিচয়ে অপহরণের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৭ মার্চ) রাতে নগরীর পাহাড়তলী ও হালিশহর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- রাকিবুল হাসান রাকিব, মো. শাহবুদ্দিন সাইমন, ওমর বিন কিবরিয়া রাজ, মো. সাদমান ফয়েজ সংলাপ ও মো. ইসমাইল হোসেন বাঁধন। অভিযানে তাদের কাছ থেকে ১টি মোবাইল, ১টি স্বর্ণের আংটি, নগদ ১০ হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়। 

পাহাড়তলী থানার এসআই মো. মনির হোসেন বলেন, গত ২৪ মার্চ সন্ধ্যায় সাগরিকা মোড় থেকে ডিবি পরিচয়ে এক ব্যক্তিকে তুলে নেয়া হয়। তাকে একটি পরিত্যক্ত মুরগির ফার্মের ভিতরে আটকে রাখে। অপহরণকারীরা। এরপর তাকে ভয়ভীতি ও হুমকি দিয়ে ১টি মোবাইল, মানিব্যাগে থাকা নগদ ১৯ হাজার ৮০০ টাকা নিয়ে নেয়। এছাড়া তার বিকাশ ও নগদের পাসওয়ার্ড নিয়ে সাড়ে ২৯ হাজার টাকা, ২টি স্বর্ণের ও রূপার আংটি, একটি রোলেক্স ঘড়ি ছিনিয়ে নেয়। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, অপহরণকারীরা লোকজনকে ফাঁদে ফেলে গত একমাসে প্রায় ৪০টি অপহরণের ঘটনা ঘটিয়েছে। ভয়েস রেকর্ড করে ফোনে শুনিয়ে ভয় দেখিয়ে গাড়িতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় অনেক ভুক্তভোগী অভিযোগ করছে। আমরা তাদের মামলা করার পরামর্শ দিয়েছি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর