শিরোনাম
২৬ অক্টোবর, ২০১৫ ০৮:২৮

পুলিশ পরিচয়ে চাঁদাবাজির ঘটনায় গণপিটুনিতে নিহত ১

অনলাইন ডেস্ক

পুলিশ পরিচয়ে চাঁদাবাজির ঘটনায় গণপিটুনিতে নিহত ১

গাজীপুরে পুলিশ পরিচয়ে চাঁদাবাজির ঘটনায় চাঁদাবাজদের হাতে পিটুনিতে এক মাদকসেবীর মৃত্যু হয়েছে। তার নাম জৈরা বর্মণ (৪৫)। রবিবার সন্ধ্যায় সিটি করপোরেশনের বনগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের প্রতিবেশী আমজাদ হোসেন জানান, রবিবার সন্ধ্যায় দুইজন নারীসহ ১০/১২ জন লোক সাদা পোশাকে নিজেদের গাজীপুর মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য পরিচয়ে বনগ্রাম কুঁচপাড়া এলাকায় আসেন। এ সময় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে স্থানীয় রিপনের স্ত্রী সাধনাকে (২৫) আটক করেন এবং মারধর করে টাকা দাবি করেন। টাকা না দিলে তার বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানোর হুমকি দেওয়া হয়।

পরে, সাধনা ও প্রতিবেশী জৈরাকে আটক করে মাদক উদ্ধারের কথা বলে পার্শ্ববর্তী বাগানে নিয়ে টাকা দাবি করে চক্রটি। এ সময় জৈরা তার জামাই দিগেন্দ্রকে টাকা নিয়ে আসার জন্য খবর দেন। টাকা আনতে দেরি হওয়ায় সেখানে জৈরাকে বেধড়ক মারধর করা হয়। একপর্যায়ে সাধনার লোকজন ঘটনাস্থলে তাদের হাতে ১০ হাজার টাকা এনে দেন।

এ সময় আহত জৈরাকে বাগানে ফেলে রেখে চলে যান তারা। পথে দিগেন্দ্রের কাছ থেকে আরো ১০ হাজার টাকা নিয়ে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এর কিছু সময় পর জৈরা মারা যান।

এ ব্যাপারে গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক নাসির উল্লাহ ভূইয়া জানান যে তাদের কোনো টিমই এদিন মাদক উদ্ধার অভিযানে যায়নি।

বিডি-প্রতিদিন/২৬ অক্টোবর ২০১৫/শরীফ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর