৫ ডিসেম্বর, ২০১৫ ১৩:৫৫

পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে জবি শিক্ষার্থী আটক

অনলাইন ডেস্ক

পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে জবি শিক্ষার্থী আটক

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীসহ তিনজনকে আটককে করা হয়েছে।

তারা হলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মিরাজুল ইসলাম। বাকি দু'জন হলেন শরীফ হাসান খান ও মোহম্মদ হোসেন। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এদের মধ্যে মিরাজকে শুক্রবার রাতে কুমিল্লার কোতোয়ালী মডেল থানা পুলিশের হাতে তুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। অপর দু'জনকে তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমাণ আদালতের কাছে সোপর্দ করা হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, তিনজনের মধ্যে ‘এ’ ইউনিটের পরীক্ষার সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মিরাজুল ইসলাম এবং 'বি' ইউনিটের পরীক্ষার সময় শরীফ হাসান খান ও মোহম্মদ হোসেন নামে অপর দুই পরীক্ষার্থীকে আটক হয়। তারা সবাই পরীক্ষার্থী সেজে অন্যজনের পরীক্ষা দিতে এসেছিলেন বলে জানায় পুলিশ।
 
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আইনুল হক জানান, পরীক্ষায় জালিয়াতি করার দায়ে ৩ জনকে আটক করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদের পর একজনকে কুমিল্লার কোতোয়ালী মডেল থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।

বিডি-প্রতিদিন/০৫ ডিসেম্বর, ২০১৫/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর