৫ ডিসেম্বর, ২০১৫ ১৬:১৪

ঢাবি ছাত্রীকে যৌন হয়রানি, হেলপার ৩ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক

ঢাবি ছাত্রীকে যৌন হয়রানি, হেলপার ৩ দিনের রিমান্ডে

মানিকগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে চলন্ত বাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানিকারী হেলপার মামুনকে ৩ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

মামুনকে আটক করার পর শনিবার ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে হাজির ৭ দিনের রিমান্ড আবেদন করেন পুলিশ। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, শুক্রবার মানিকগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে বাস চালকের সহকারী মামুন যৌন হয়রানি করে বলে ঢাকার দারুস সালাম থানায় একটি লিখিত অভিযোগ করেন ওই ছাত্রী। অভিযোগের পরিপ্রেক্ষিতে বাসের হেলপার রাজধানীর গাবতলী এলাকা থেকে মামুনকে গ্রেফতার করে পুলিশ।

ওই ছাত্রী অভিযোগ করেন, ছুটির দিনে প্রায়ই গ্রামের বাড়ি মানিকগঞ্জে যান। শনিবার ক্লাস থাকায় শুক্রবার দুপুরে শুকতারা পরিবহনে করে ঢাকায় ফিরছিলেন। বাসে যাত্রী খুব কম থাকায় সামনের দিকের একটি আসনে একা বসেছিলেন। এরপর বেলা দেড়টার দিকে বাসটি সিংগাইর উপজেলা পেরোনোর পর চালকের এক সহকারী তার পাশ ঘেঁষে বসেন এবং বিভিন্ন ধরনের কথা বলে গায়ে হাত দেওয়ার চেষ্টা করেন। পরে অশ্লীল কথা বলে চালকের ওই সহকারী।

তিনি আরও জানান, এর প্রতিবাদ করায় নিপীড়ক ‘আজেবাজে কথা’ বলে মাঝপথে বাস থেকে তাকে নামিয়ে দিতে চেয়েছিল। পরে অন্য কয়েকজন যাত্রী এগিয়ে আসায় তা পারেনি। গাবতলী নেমে থানায় এসেছি।

বিডি-প্রতিদিন/০৫ ডিসেম্বর, ২০১৫/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর