৫ ফেব্রুয়ারি, ২০১৬ ২১:৪৭

'দোষী পুলিশদের শাস্তির আওতায় আনা হবে'

অনলাইন ডেস্ক

'দোষী পুলিশদের শাস্তির আওতায় আনা হবে'

ফাইল ছবি

রাজধানীতে চুলার আগুনে দগ্ধ হয়ে চা-বিক্রেতা বাবুল মাতব্বরের মৃত্যুর ঘটনায় দোষী পুলিশ সদস্যদের শাস্তির আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী মোটরচালক লীগের এক যুগপূর্তি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।

দু-একজন পুলিশ সদস্যের ব্যক্তিগত অপকর্মের কারণে পুরো পুলিশ বিভাগকে দোষারোপ করা ঠিক নয় উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইতোমধ্যে শাহ্ আলী থানার ওসিকে প্রত্যাহার করা হয়েছে। এ ঘটনায় দোষী পুলিশ সদস্যদের শাস্তির আওতায় আনা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি আরও বলেন, ‘ষড়যন্ত্র থেমে নেই। ষড়যন্ত্র চলছে। ২০১৫ সালের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত বীভৎস তাণ্ডব চালিয়ে বিশদলীয় জোটের নেত্রী খালেদা জিয়া ব্যর্থ হয়ে নিশ্চুপভাবে ঘরে ফিরে গেছেন।’

বিএনপি-জামায়াত নেতাদের উদ্দেশ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলছে তখন দেশকে জঙ্গি রাষ্ট্র বানানোর চেষ্টা চলছে। বাংলাদেশের মানুষ ধর্মভীরু, কিন্তু ধর্মান্ধ নয়।’

সংগঠনের সভাপতি হাজী মোহাম্মদ আলী হোসেনের সভাপতিত্বে সভায় প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শিখর, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সংগঠনের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান হাওলাদার উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/০৫ ফেব্রুয়ারি, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর