২৭ মার্চ, ২০১৬ ২২:৫৭

জান্নাতের মৃত্যু, মুখ খোলেননি কৃষ্ণকলির স্বামী

অনলাইন ডেস্ক

জান্নাতের মৃত্যু, মুখ খোলেননি কৃষ্ণকলির স্বামী

গৃহকর্মী জান্নাত আক্তার শিল্পী (১৭) হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদে কৃষ্ণকলির স্বামী খালিকুর রহমানের কাছে থেকে কোন তথ্য পায়নি পুলিশ।

দু'দিনের রিমান্ড শেষে রবিবার (২৭ মার্চ) সকালে আদালত তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শেরে বাংলানগর থানার উপ-কমিশনার (এসআই) সুশিল কুমার বর্মন বলেন, যেহেতু ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়া যায়নি- তাই এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাচ্ছে না। প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত তাকে যেন জামিন না দেওয়া হয়- আদালতে সে আরজি জানানো হয়েছে।

দু'দিনের রিমান্ডে খালিকুরের কাছ কোনো তথ্য পাওয়া যায়নি বলে জানান সুশিল কুমার।

জান্নাতের পরিবারের অভিযোগ, আত্মহত্যা নয়, জান্নাতকে হত্যা করা হয়েছে। এখন প্রভাব খাটিয়ে বিষয়টিকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে।

জান্নাতের মা হালেমা খাতুন জানান, আমার মেয়ে যদি আত্মহত্যা করে থাকে, তাহলে ওর শরীরে আঘাতের চিহ্ন কেন? ওরা আমার মেয়েকে গলা টিপে হত্যা করেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

রাজধানীর আগারগাঁওয়ের তালতলায় কৃষ্ণকলির বাসায় দেড় মাস আগে গৃহকর্মী হিসেবে কাজ শুরু করে জান্নাত। গত বুধবার (২৩ মার্চ) ওই বাসা থেকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান খালিকুর রহমান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জান্নাতকে মৃত ঘোষণা করেন।

এ সময় খালিকুর রহমানের মুখে খামচি ও আঁচড়ের দাগ দেখে তাকে আটক করে পুলিশ। পরদিন বৃহস্পতিবার (২৪ মার্চ) সন্দেহজনক ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়। পুলিশ ৫ দিনের রিমান্ডের আবেদন জানালে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এদিকে মেয়ের মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার বিকেলে জান্নাতের মা হালিমা খাতুন বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেছেন।

বিডি-প্রতিদিন/২৭ মার্চ ২০১৬/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর