২৮ এপ্রিল, ২০১৬ ১৯:১৬

রাজশাহীতে মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন

রাজশাহীতে মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন ও একজনকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক গোলাম আহমেদ খলিলুর রহমান এর রায় দেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন নগরীর রাজপাড়া থানার কাশিয়াডাঙ্গা এলাকার তারেক (৩২) ও একই থানার কাঠালবাড়িয়া এলাকার হাসান আলী (৪২)। ৫ বছর সশ্রম সাজাপ্রাপ্ত আসামি হলেন জেলার পবা উপজেলার বড়ইকুড়ি এলাকার সাইফুল ইসলাম (২৭)।

রায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিদের ১০ হাজার টাকা অনাদায়ে আরও এক বছর সশ্রম কারাদণ্ড এবং ৫ বছর সাজাপ্রাপ্ত আসামিকে এক হাজার টাকা অনাদায়ে আরও ৬ মাস সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

আদালত সূত্র জানায়, গত বছরের ২৪ ফেব্রুয়ারি জেলার গোদাগাড়ী উপজেলার উজানপাড়া এলাকায় হাসানকে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে গোদাগাড়ী থানা পুলিশ। পরে হাসানকে জিজ্ঞাসাবাদ করে হেরোইনের মালিক তারেকসহ দুইজনকে আসামি করে মামলা করেন তৎকালীন থানার এসআই মেহদী হাসান। একই বছরের ২৯ জুন সাইফুল ইসলামকে গোদাগাড়ী উপজেলার সরমঙ্গলা এলাকায় রাস্তা থেকে ১২০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক খলিলুর রহমান সাইফুলকে আসামি করে গোদাগাড়ী থানায় মামলা দায়ের করেন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর