২ মে, ২০১৬ ১৪:৫০

ফরিদপুরে ভাই-বোনের লাশ উদ্ধার

কামরুজ্জামান সোহেল, ফরিদপুর

ফরিদপুরে ভাই-বোনের লাশ উদ্ধার

ফরিদপুরের মধুখালীর বাগাট ইউনিয়নের চর বাগাট গ্রাম থেকে সোমবার সকালে তকি (৫ বছর) ও তোহা (৬ মাস) দুই সহোদরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশু দুটির লাশ বর্তমানে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। কিভাবে শিশু দুটি মারা গেল তা শিশুটির স্বজন ও পুলিশ জানাতে পারেনি। 

স্থানীয়রা জানান, চরবাগাট এলাকার আবদুল্লাহ আল মামুনের ছেলে তকি ও মেয়ে তোহা প্রতিরাতের মতো তাদের মায়ের সাথে ঘুমাতে যায়। সোমবার সকালে মা শিশু দুটিকে বেশ কয়েকবার ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে কান্না শুরু করেন। এতে আশপাশের লোকজন ঘরের ভেতর গিয়ে শিশু দুটিকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে মধুখালী থানায় নিয়ে আসে। পরে লাশ দুটি ফরিদপুরে পাঠিয়ে দেয়। শিশু দুটির রহস্যজনক মৃত্যুর ঘটনায় গোটা এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা শিশু দুটির মৃত্যুর ঘটনা নিয়ে নানা কথা বলছে। কেউ এটি জ্বীনের কাণ্ড, আবার কেউ কেউ সাপে কামড়ানোর কথা বলছে। তবে কিভাবে শিশু দুটির মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পরই জানা যাবে। 

শিশু দুটির দাদা ইউসুফ আলী জানান, আমার ছেলে আবদুল্লাহ আল মামুন কয়েকদিন আগে তার মাকে নিয়ে ভারত যায়। তারপর থেকে ছেলের স্ত্রী তাসলিমা বেগম শিশু দুটিকে সাথে নিয়ে থাকতো। আমার ছেলের বৌ খুব ধার্মিক। বিষয়টি নিয়ে আমার কোন অভিযোগ নেই।

মধুখালী থানার এসআই গিয়াসউদ্দিন জানান, ঘটনা জানার পর ঘটনাস্থলে গিয়ে শিশু দুটির লাশ উদ্ধার করে আনা হয়। 

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, কিভাবে শিশু দুটি মারা গেছে তা জানতে হলে ময়নাতদন্তের রিপোর্ট অাসা পর্যন্ত অপেক্ষা করতে হবে। নিহতদের গলায় ছোট আকারের দাগ রয়েছে। 


বিডি-প্রতিদিন/ ০২ মে, ২০১৬/ আফরোজ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর